কুমিল্লায় জোড়া খুন; অস্ত্র-গুলিসহ দুই আসামি গ্রেপ্তার

নেকবর হোসেন।।
কুমিল্লা বরুড়ার খোরশেদ হত্যা মামলা দায়ের করার মাত্র ৪৮ঘণ্টার মধ্যে দুই আসামিকে আটক করেছে বরুড়া থানা পুলিশ।

রোববার (৩ সেপ্টেম্বর)সকালে তথ্যপ্রযুক্তি ও গোয়েন্দা তর্থ্যের ভিত্তিতে বরুড়া থানা পুলিশের একটি দল উপজেলার জালগাওঁ ও ভৈষখোলা এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

বরুড়া থানার ওসি ফিরোজ আহমেদ জানান- পুলিশ সুপার আবদুল মান্নান বিপিএমবার এর সার্বিক দিক নির্দেশনায় তথ্য প্রযুক্তি ও গুপ্তচরের মাধ্যমে নিশ্চিত হয়ে বরুড়ার জালগাঁও এলাকায় অভিযান পরিচালনা করে ভাড়াটিয়া সন্ত্রাসী জায়গা সম্পত্তির বিরোধীর জের খোরশেদ হত্যা মামলার ৫নং আসামী দেলোয়ার হোসেন কালু (৩৮)কে ভবানীপুরের ভৈষখোলা মোড়ে রাস্তা থেকে গ্রেপ্তার করে।

এসময় তার কাছ থেকে দেশীয় তৈরী পাইপগান ও ৪ রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়। অপর অভিযানে কুমিল্লা সদর এলাকা থেকে এজাহার নামীয় ২নং আসামী মোঃ মোস্তফা কামাল (৪৫)গ্রেপ্তার করে পুলিশ।

হত্যা মামলার অন্যসব আসামিদেরকে গ্রেপ্তারে পুলিশ অভিযান অব্যহত রয়েছে। দ্রুত গ্রেপ্তার করার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।উল্লেখ্য যে, গত শুক্রবার সাড়ে ৯টার দিকে কুমিল্লার বরুড়ার জালগাঁও গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের দুপক্ষের সংঘর্ষে খোরশেদ আলম ও আবদুস সাত্তার দুজন নিহত হন। এ ঘটনায় আহত তিনজন ঢাকায় হাসপাতালে চিকিৎসার্ধীন রয়েছে।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page